× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ গানের সেলিব্রেশন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ২:২৮

সাব্বির নাসির। ‘হর্ষ’, ‘ফুল ফোটাব’, ‘ফাগুন আসছে’, ‘জল জোছনা’, ‘পোকা’, ‘আমারে দিয়া দিলাম তোমারে’, ‘মৃত জোনাকি’সহ বেশ কিছু গানচিত্র প্রকাশ করেন তিনি। এ গানগুলো ধারাবাহিকভাবে প্রশংসা পাবার পর চলতি মাসে প্রকাশ পায় সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ শিরোনামের গানটি। সাব্বির নাসিরের নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশের পর পরই শ্রোতামহলে বেশ প্রশংসা  কুড়ায়।গানটি দুই সপ্তাহে ১ মিলিয়নের বেশি ভিউ অতিক্রম করেছে। গত ২৪ শে অক্টোবর দুপুরে গুলশানের এক রেস্তোরাঁয় হয়ে গেল ‘তুমি দমে দম’ গানের সফলতা নিয়ে এক সেলিব্রেশন অনুষ্ঠান। এ সময় গায়ক সাব্বির নাসির, এ গানের ভিডিও নির্মাতা শাহরিয়ার পলক, গীতিকার ওমর ফারুক বিশাল, মিউজিক কম্পোজার জাহিদ নিরব, মডেল ইভান, বন্নিসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ‘তুমি দমে দম’ সেলিব্রেশন উপলক্ষে একটি কেকও কাটা হয়। এদিন ছিল সাব্বির নাসিরের জন্মদিনও।
সাব্বির নাসির বলেন, গানটির সফলতার পেছনের গল্পে আমি একা না, টিমের সকলের অবদান ছিল। চেষ্টা করেছি এ গানের ভাবকে অনুসরণ করে আত্মার জগতে প্রবেশ করতে। গানটি শ্রোতাদের ভালো লেগেছে, সেই সঙ্গে ভিডিওচিত্রটিও সকলে পছন্দ করছেন। তাই মনে হলো ছোট্র একটা সেলিব্রেশন হতেই পারে। শ্রোতাদের জন্য আবার নতুন গান নিয়ে খুব শিগগিরই হাজির হবেন বলেও জানান তিনি। উল্লেখ্য, ‘তুমি দমে দম’গানটি বান্দরবান শহরের বিভিন্ন লোকেশনে শুটিং হয়। গানটি লিখেছেন ও সুর করেছেন ওমর ফারুক বিশাল। মিউজিক কম্পোজ করেছেন জাহিদ নিরব। বাঁশিতে ছিলেন জালাল এবং গিটারে তামজিদ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর