× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

এল ক্লাসিকোয় বিবর্ণই থাকলেন মেসি

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ অক্টোবর ২০২০, রবিবার

আরো একটি এল ক্লাসিকোয় ব্যর্থ লিওনেল মেসি। দলের অন্যতম সেরা তারকার বিবর্ণ পারফরমেন্সে ৩-১ ব্যবধানে হেরেছে বার্সেলোনাও। টানা সাত এল ক্লাসিকোয় গোলহীন থাকলেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড। রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ ছয় ম্যাচে কোন অ্যাসিস্টও নেই তার। অথচ এল ক্লাসিকোর সর্বোচ্চ গোলদাতা মেসি (৪২ ম্যাচে ২৬ গোল)।

লিওনেল মেসি শেষবার এল ক্লাসিকোয় গোল পেয়েছিলেন ২০১৮ সালের মেতে। তখন ক্রিস্টিয়ানো রোনালদো খেলতেন রিয়াল মাদ্রিদে। ওটাই ছিল রোনালদোর সঙ্গে মেসির শেষ সাক্ষাৎ। রোনালদো এরপর রিয়াল ছেড়ে যোগ দিয়েছেন জুভেন্টাসে।
এল ক্লাসিকোয় গোল করা ভুলে গেছেন মেসিও।

শনিবার অবশ্য গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন মেসি। ২৪তম মিনিটে আনসু ফাতির চিপ বুক দিয়ে নামিয়ে সার্জিও রামোসের বাঁধা পেরিয়ে গোলমুখে শট নেন। কিন্তু দারুণ দক্ষতায় মেসির জোরালো শট ঠেকিয়ে দেন থিবো কোর্তোয়া। চলতি মৌসুমে লা লিগায় সময়টা ভালো কাটছে না মেসির। ভিয়ারিয়ালের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচে গোল পেয়েছেন। এরপর টানা চার ম্যাচ গোলহীন। শেষ চার মাচে নেই কোন অ্যাসিস্টও। ২০১৪ সালে ঠিক একই রকমভাবে মৌসুম শুরু করেছিলেন মেসি। পরে ঘুরে দাঁড়িয়ে ৪৩ গোল করেছিলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৩:৩৪

মনে হয় গোলে ওনার অরুচি হয়ে গেছে তাই আর দেয়া নয় কেবল খাওয়া হজম করা আর ভিএআর এর মন্ডুপাত করা।

অন্যান্য খবর