× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফ

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৫:২৬

সিলেটে রায়হানের মায়ের অনশন ভাঙালেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। বিকেল ৫ টায় মেয়র সিটি কাউন্সিলরদের সঙ্গে নিয়ে রায়হানের মায়ের অনশনস্থল বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে যান। এ সময় সেখানে কয়েকশ’ মানুষ উপস্থিত ছিলেন। মেয়র এ সময় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে বক্তব্য রাখেন। বলেন- দিনভর অনশনে রায়হানের মা অসুস্থ হয়ে পড়েছেন। তার চিকিৎসা প্রয়োজন। তিনি বলেন- রায়হানের খুনীদের গ্রেপ্তার করতেই হবে। এবং এই সিলেটের মাটিতে খুনীদের বিচার করতে হবে।
ইতিমধ্যে সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে তার কথা হয়েছে বলে জানান মেয়র। তারা পলাতক আকবরকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রেখেছেন। তিনি বলেন- রায়হানের খুনীদের গ্রেপ্তার না করলে এই সিলেটের মানুষ রাস্তায় নেমে আসবে। এজন্য সকল দায়ভার নিতে হবে সিলেটের প্রশাসনকে। এ সময় মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে সিটি কাউন্সিলরসহ পেশাজীবি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর