× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র্র ব্যবসায়ীদের প্রণোদনা ঋণ দিচ্ছে আইএফআইসি ব্যাংক

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৪১

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত দোকান মালিক সমিতির নিবন্ধিত ক্ষুদ্র ব্যবসায়ীদের বাংলাদেশ ব্যাংকের বিশেষ প্রণোদনা স্কিমের আওতায় ‘সহজ ঋণ’ সহায়তা প্রদান শুরু করেছে আইএফআইসি ব্যাংক।

রোববার ভার্চ্যুয়াল প্লাটফর্মের মাধ্যমে আইএফআইসি ব্যাংকের কাওরান বাজার শাখায় এ ঋণ বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন আএফআইসি ব্যাংকের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, সালমান এফ রহমান এমপি।

এ সময় ভার্চ্যুয়াল মাধ্যমে অনুষ্ঠানে আরো যোগদান করেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ এ সারওয়ারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে গত ২৪শে সেপ্টেম্বর বাংলাদেশ দোকান মালিক সমিতি ও আইএফআইসি ব্যাংকের মধ্যে বাংলাদেশ ব্যাংকের বিশেষ প্রণোদনা স্কিমের আওতায় ঋণ সহায়তা প্রদান সংশ্লিষ্ট সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর