× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৪৫

লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের মাঠে ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করে গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থা বনাম লালমোহন পৌরসভা একাদশ। ম্যাচটিতে নির্ধারিত সময়ে দুই দল কোনো গোলের দেখা না পেলে খেলা গড়ায় টাইব্রেকারে। এতে গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লালমোহন পৌরসভা একাদশ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রপি তুলে দেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। তিনি ছিলেন সর্বকালের সেরা বাঙালি। মহৎ ব্যক্তিত্বের অধিকারী এই মহামানবের আদর্শকে ধারণ করে আমাদের কাজ করতে হবে।  লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয় গত ২ অক্টোবর।
এতে মোট ৮টি দল অংশগ্রহণ করে।  এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিুকল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহীন জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম নবীন প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর