× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

করোনা নিয়ন্ত্রণে আমরা সক্ষম হয়েছি: কৃষিমন্ত্রী

বাংলারজমিন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৫৪

মহামারি করোনায় যখন পৃথিবীর অনেক অর্থনৈতিক স্বয়ংসম্পূর্ণ,  শিক্ষা ও সংস্কৃতিতে উন্নত দেশ বিপর্যস্ত তখন শেখ হাসিনার নেতৃত্বে সেই করোনা মহামারীকে আমরা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী  ড. মো. আব্দুর  রাজ্জাক  এমপি। রোববার (২৫ অক্টোবর) দিনব্যাপী  টাঙ্গাইলের মধুপুর  পৌরসভায় ৯ কোটি  ৮৪ লক্ষাধিক টাকা ব্যয়ে নির্মিত সাড়ে ১০ কি.মি. পাকা রাস্তা পৌর এলাকার ১৫ টি পয়েন্টে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ সব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, করোনা প্রভাবে নানা সংকট তৈরি হলেও এদেশে কাউকে না খেয়ে থাকতে হচ্ছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষি জমির প্রতি ইঞ্চি ব্যবহারের নির্দেশ মতো কৃষি উৎপাদন বাড়ানোর নানামুখী প্রকল্প আমরা হাতে নিয়েছি । ৯০ টাকা কেজির সার ১৬ টাকায় নামিয়ে আনা হয়েছে। পাশাপাশি নানান উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নেয়া হচ্ছে। প্রতিশ্রুতির তুলনায় অনেক ক্ষেত্রে উন্নয়ন কয়েক গুণ বেশি হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা যা বলি তা বাস্তবায়ন করি। আগামীতে মধুপুর পৌরসভার উন্নয়নে ১০০ কোটি টাকার বরাদ্দ হবে। এ জন্য তিনি নৌকার মনোনীত প্রার্থীর জন্য ভোট প্রত্যাশা করেন।
দিনব্যাপী চলা  পৌরসভার উন্নয়নমূলক কর্মকান্ড উদ্বোধন অনুষ্ঠান পরিচালনা করেন পৌর মেয়র মাসুদ পারভেজ। কর্মসূচিতে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহসভাপতি ইয়াকুব আলী, খন্দকার আবদুল গফুর মন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, মনোজ কুমার বর্মণ  প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর