× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

পাওনা টাকা উদ্ধার চেয়ে মাটি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৫৭

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মাটি ব্যবসায়ী মো. আজম খান পাওনা টাকা উদ্ধার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। রোববার টাঙ্গাইল প্রেসক্লাবে এ সম্মেলন করা হয়। সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান জানান, একই উপজেলার গোড়াই মমিননগর গ্রামের নুর মোহাম্মদ, মোশারফ হোসেন, শাকিল হোসেন ও আওলাদ হোসেনের ইটভাটায় ২০১৮-১৯ অর্থ বছরের শেষদিকে ৩৬ লাখ ৫০ হাজার টাকার মাটি প্রদান করা হয়। পরবর্তীতে বিভিন্ন সময় কিস্তিতে ১২ লাখ ১০ হাজার টাকা পরিশোধ করা হয়। অবশিষ্ট টাকা দীর্ঘদিনেও পরিশোধ করা হয়নি। বাকি টাকা চাইতে গেলে নানা টালবাহানা করা হয়। এ অবস্থায় আজম খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ৭ লাখ ৩০ হাজার টাকা খরচ করে বাইপাস সার্জারী করেন। এ খবরেও অভিযুক্তরা টাকা পরিশোধ করেনি।
পাওনা টাকার তাগিদ দিতে গেলে তারা উল্টো হুমকি দেয়। এ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছে। সেখানে অভিযুক্তরা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা পূরণ করেনি। ফলে আজম খান বাধ্য হয়ে পাওনা টাকা উদ্ধার চেয়ে আইজিপি বরাবর আবেদন করেছেন। আজম খান অভিযোগ করেন, অভিযুক্তরা তাকে ও তার ছেলেকে হত্যা করে লাশ গুম করতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর