× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
টপ নিউজ

তুরস্ক সফরে অনন্ত জলিল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৮:০৯

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল তার ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিংয়ের বাকি কাজ শেষ করতে তুরস্ক যাচ্ছেন। ২৭শে অক্টোবর তুরস্কে যাচ্ছেন তিনি। সেখানে সিনেমাটির শেষ ধাপের ২০ দিনের শুটিং করবেন। অনন্ত বলেন, করোনার কারণে ছবিটির কাজ শেষ করতে পারিনি। কিছু দৃশ্য ও তিনটি গানের শুটিং বাকি। গতকাল আমাদের একটি টিম তুরস্ক গেছে। সেখানে তারা দু’দিন লোকেশন ভিজিট করবে। আর ২৭ তারিখ আমি যাচ্ছি।
‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে অনন্ত জলিলের সফরসঙ্গী হচ্ছেন কোরিওগ্রাফার হাবিব রহমান।  ২০১৮ সালে ঘোষণা দেয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের ওপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য,  চোরাচালানের গল্প। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’-এর ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
samsulislam
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৮:৫৬

মেয়েদের পর্দার কাপড় আনতে নাকি?

অন্যান্য খবর