× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

শ্রীনগরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্টের দাবিতে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

বাংলারজমিন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৮:১৩

শ্রীনগরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্টের দাবিতে মানববন্ধন করেছে সরকারি শ্রীনগর কলেজের আনার্স চতুর্থ বর্ষের ছাত্র-ছাত্রীরা। রোববার দুপুর ১২টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বেজগাঁও বাসস্ট্যান্ডে মানববন্ধন করে ছাত্র-ছাত্রীরা। পরে তারা দ্বিতীয় দফায় শ্রীনগর প্রেস ক্লাবের সামনে এসে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানায়, সারা দেশে আমরা ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রায় আড়াই লাখ পরীক্ষার্থী অনার্স ফাইনাল ইয়ারের পরীক্ষা  দিচ্ছিলাম। আমাদের ৫টি পরীক্ষা হওয়ার পর হঠাৎ করেই করোনাভাইরাসের কারণে বাকি ৪টি পরীক্ষা স্থগিত হয়ে যায়। দীর্ঘ ৭ মাস ধরে আমাদের পরীক্ষার কোনো খবর নেই, পরিস্থিতি স্বাভাবিক না হলে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করছে না। আমরা ক্ষতিগ্রস্ত হচ্ছি? সব ঠিক থাকলে জুলাই মাসে আমাদের হাতে রেজাল্ট থাকতো। অমাদের রেজাল্ট না হলেও সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি কিন্তু থেমে নেই।
আমাদের ক্ষতির দায় কে নিবে? সারা দেশের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা জেলায় জেলায় ৫ দফা দাবিতে মানববন্ধন করছে। তারই অংশ হিসেবে আমরা আজ মানববন্ধন করেছি। আমাদের মতো ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর