× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

হাটহাজারীতে পাচারকালে ট্রাকভর্তি কাঠ জব্দ

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৮:৩৫

চট্টগ্রাম হাটহাজারীতে পাচারকালে ট্রাকভর্তি চিরাই কাঠ উদ্ধার করেছে বন বিভাগ। চট্টগ্রাম উত্তর বন বিভাগের বন কর্মকর্তার নির্দেশনায় ও হাটহাজারী স্টেশন কর্মকর্তার নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল সকাল সাড়ে ৬টার দিকে পৌরসদর ১১ মাইল বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের সামনে থেকে একটি ট্রাক (যার নং- চট্টমেট্রো ট- ১১-৯১৩১) এ করে অবৈধভাবে পাচারের সময় চিরাই কাঠগুলো উদ্ধার করা হয়। যার পরিমাণ প্রায় ৫০০ ঘনফুট, মূল্য আনুমানিক পাঁচ লাখ টাকা।
হাটহাজারী সদর ফরেস্ট বিট স্টেশন কর্মকর্তা সৌমেন বড়ুয়া সত্যতা স্বীকার করে মানবজমিনকে বলেন, গতকাল সকাল সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশনায় গামারি ও আকাশমনি গাছের চিরাই কাঠগুলো উদ্ধার করি। তবে অভিযানে টের পেয়েই চালক পালিয়ে যায়। আটককৃত ট্রাকটির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। কাঠগুলো পরে নিয়ম অনুযায়ী নিলাম দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর