× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

পাকুন্দিয়ায় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৮:৪৯

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গোৎসব উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মিসবাহ উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে হিন্দু সম্প্রদায়ের মাঝে এসব নতুন বস্ত্র বিতরণ করা হয়। পৌরসভার শ্রী শ্রী পাগল নাথ আশ্রম প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব বস্ত্র বিতরণ করেন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মো. মিসবাহ উদ্দিন। পৌর এলাকার অর্ধশত অসহায়, দুস্থ নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সরকারের সভাপতিত্বে ও বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের সভাপতি দিলীপ রবিদাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক চিত্তরঞ্জন বর্মণ, জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিল্লাল হোসেন, যুবলীগ নেতা মোনায়েম মুন্না, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ন দেবনাথ, শ্রী শ্রী পাগলনাথ আশ্রম কমিটির সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, সহ-সাধারণ সম্পাদক জুটন মোদক প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর