× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

রাজধানীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৯:১১

রাজধানীর উত্তরা এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীর কাছ থেকে অভিযোগ আসা এ ঘটনার জন্য দায়ী পূর্বাশা কম্পোজিট টেক্স লিমিটেডের এমডি  আলী হোসেনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মামলা নম্বর: ২৫। গত শনিবার রাতে ওই মামলা দায়ের হয়। মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেছেন, তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। গার্মেন্টস পণ্য প্রতিষ্ঠান পূর্বাশা গ্রুপের এমডি আলী হোসেন ওই কোম্পানির করপোরেট গ্রাহকদের মধ্যে একজন। সেই সূত্রে তার সঙ্গে পরিচয় হয়। এরপর ২০১৮ সালের ১৯শে জুন প্রথম ৭ নম্বর সেক্টরের লেক ড্রাইভ রোডের ৬৮ নম্বর বাসার ষষ্ঠ তলায় বিকাল ৫টায় সাক্ষাৎ হয়।
কথা বলার একপর্যায়ে আলী হোসেন তাকে জাপটে ধরে এবং তাকে ধর্ষণ করে। কৌশলে আলী ধর্ষণের  ঘটনাটি মোবাইলে ভিডিও ধারণ করে এবং সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তিন দফা ধর্ষণ করে। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, মামলার তদন্ত চলছে। আসামিকে সম্ভাব্য স্থানে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর