× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

রাঙামাটিতে ইউপি চেয়ারম্যানের ভাই অস্ত্রসহ আটক

অনলাইন

রাঙামাটি প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৯:৩৪

রাঙামাটির বাঘাইছড়ির আমতলীতে গুলিভর্তি বিদেশী অত্যাধুনিক রিভলবারসহ বেলাল হোসেন (৩৪) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত পৌনে ১২টার দিকে আমতলী বাজার থেকে তাকে আটক করা হয়। স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুন্সি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

আটককৃত সন্ত্রাসী বেলাল আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল চৌধুরীর ফুফাতো ভাই ও ঘনিষ্টজন। তিনি কালেক্টর বেলাল হিসেবেই পরিচিত স্থানীয়দের কাছে।

আমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুন্সি আনিসুর রহমান জানিয়েছেন, বেলাল নামের ওই ব্যক্তি আমতলী বাজারে প্রায় সময় কোমরে পিস্তল নিয়ে ঘুরাঘুরি করে। এটা নিয়ে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা বেশ আতঙ্কে থাকেন।

বিষয়টি আমাকে স্থানীয় সোর্স গোপন সংবাদের মাধ্যমে জানায়।
পরে আমি আমার সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে রোববার দিবাগত রাতে আমতলী বাজারে গিয়ে একটি মোটরসাইকেলে হেলান দিয়ে দাঁড়িয়ে থাকা বেলালকে ধরে তার শরীর তল্লাশি করি। এ সময় তার কোমরের বেল্টের মাঝে আটকে রাখা একটি চাইনিজ অত্যাধুনিক রিভলবার উদ্ধার করি। সঙ্গে সঙ্গে বেলালকে আটক করি। অবৈধ অস্ত্র রাখার দায়ে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান আছে বলেও জানিয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর