× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১১:২৭

রাজধানীর কলাবাগান এলাকায় গাড়ি থেকে নেমে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিমের বিরুদ্ধে মামলা হয়েছে। ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ভোরে মামলাটি এন্ট্রি করা হয়। মারধরের শিকার নোবাহিনীর ওই কর্মকর্তা হলেন মো. ওয়াসিফ আহমেদ খান। তিনি লেফটেন্যান্ট পদমর্যাদার।

জানা গেছে, গতকাল রাতে রাজধানীর ধানমন্ডির কলাবাগান সিগন্যালের পাশে ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো একটি গাড়ি থেকে নেমে ওই কর্মকর্তাকে মারধর করা হয়। পরে জনরোষের মধ্যে গাড়িটি ফেলে এর নম্বরপ্লেট ভেঙে চলে যান হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ডরা। গাড়ির নম্বর– ঢাকা মেট্টো- ঘ ১১-৫৭৩৬।
ওই সময় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছিলেন, মারধর করা ব্যক্তি হাজী সেলিমের ছেলে ও তার বডিগার্ড। এ ঘটনায় রাতেই ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন মো. ওয়াসিফ আহমেদ খান।

এদিকে, ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। এতে ওয়াসিফ আহমেদকে রক্তাক্ত দেখা যায়। ভিডিওতে দাবি করা হয়, মারধর করে তার দাঁত ভেঙে ফেলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Amir
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৬:১৯

অশিক্ষিত কুশিক্ষিত বলদর্পী ভূমিদস্যু চাঁদাবাজ মাস্তান অথচ অবৈধ সম্পদের অধিকারী এই সমস্ত তথাকথিত রাজনীতিবিদের সমাজ থেকে খুঁজে বের করে আইনে সোপর্দ করতে হবে এবং এ ব্যাপারে অবশ্যই জনগণকে এগিয়ে আসতে হবে।

Amir
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৬:০৫

অশিক্ষিত কুশিক্ষিত বলদর্পী ভূমিদস্যু চাঁদাবাজ মাস্তান অথচ অবৈধ সম্পদের অধিকারী এই সমস্ত তথাকথিত রাজনীতিবিদের সমাজ থেকে খুঁজে বের করে আইনে সোপর্দ করতে হবে এবং এ ব্যাপারে অবশ্যই জনগণকে এগিয়ে আসতে হবে।

Shawn
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৩:৩৬

ভাই আপনাকে মার খেতে দেখে আমরা অবাক হয়েছি, আশাহত হয়েছি. ছি ছি ছি, লজ্জা লজ্জা,

rezaul karim
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৫:২৩

I think they will be punished.

Mini uddin
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৩:৪০

আমাদের দেশে এটা সাধারণ

selimmiah
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৩:৩৭

Ei dhoroner maaja bhanga pachata officer ra ei shorkarer amoley jogdankari. Shutorang eidhoroner oporjapto ebong o training prapto eidhoroner officer ra tou mardhor khabei. Ghunda der thekanor khemta tader nai.

G k nasarullah
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ২:২৮

So sad and unfortunate , a navel officer is beated by a son of very renowned political leader. What is happing in our country . No one is safe if an army officer is being harassed and humiliated by political leader,s son on main road, Politics is for welfare of the people and to serve the nation, not to be master rather to friend. An army officer is beaten in front of his wife, so humiliation. Some incidents of the recent past, make us teally concerned. If army officials r not safe on road, the general public are no where.

Razaul
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:৫১

তোমরা এভাবে মার খাবে আর কাঁদবে। কারণ সরকারের পাচাটা হলে তো এমনিই হয়।

Mohammed Faiz Ahmed
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ২:১৬

''মারধরের শিকার নোবাহিনীর ওই কর্মকর্তা হলেন মো. ওয়াসিফ আহমেদ খান। তিনি লেফটেন্যান্ট পদমর্যাদার'' আমরা শুনছি আমাদের ডিপেন্স বাহনির লেফটেন্যান্ট পদমর্যাদার কর্মকর্তারা নাকি কমান্ডো প্রশিক্ষন প্রাপ্ত, তাহলে.৩/৪ জন উগ্র পাবলিকের হাতে হতে নিজকে সেইপ করতে পারলেনা কেন।

Aftab Chowdhury
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:১৪

আত্মরক্ষার অধিকার সার্বজনিন অথচ মাত্র দুই জনের মোকাবেলায় তিনি ব্যর্থ ! দেশ রক্ষা বাহিনীর প্রশিক্ষন ও যোগ্যতা নিয়ে প্রশ্ন থেকেই যায় । আপসোস পিলখানা, সিমান্ত পরিস্হিতি, সিনহা হত্যা, এছাড়া এমন বহু ঘটনা অর্মি তার যোগ্যতা প্রদর্শনে ব্যর্থ । ঘটনার কঠোর শাস্তি দাবী করছি ।

Aftab Chowdhury
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:০৬

আত্মরক্ষার অধিকার সার্বজনিন অথচ মাত্র দুই জনের মোকাবেলায় তিনি ব্যর্থ ! দেশ রক্ষা বাহিনীর প্রশিক্ষন ও যোগ্যতা নিয়ে প্রশ্ন থেকেই যায় । আপসোস পিলখানা, সিমান্ত পরিস্হিতি, সিনহা হত্যা, এছাড়া এমন বহু ঘটনা অর্মি তার যোগ্যতা প্রদর্শনে ব্যর্থ । ঘটনার কঠোর শাস্তি দাবী করছি ।

Monir
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ২:০২

তার স্ত্রীকেও কি মেরেছে ?

রাহমান
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:৩১

দেশের সার্থ বিলি দিয়ে দলের সার্থকে কাজে লাগিয়েছে অপেক্ষাই আর অনেক দেখার বাকি আছে মাত্র আর্মি, নৌবাহিনি দিয়ে শুরু

আব্দুসশাকুর
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:২৭

সেনাবাহিনীর একজন ক্যাপ্টেনের উপর হামলার তিব্র নিন্দা জানাচ্ছি । দোষীদেরআইনেরআওতায়এনেশাস্তিরদাবি জানাচ্ছি ।

milon
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:১৯

একদল বেশি দিন ক্ষমতায় থাকলে দেশে এমনি হবে ,r ke pora somojota noyla desh saro

Hasan
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:০৯

এখন আওয়ামীলীগ বলবে,, হাজী সেলিম আওয়ামী লীগের কেউ না বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী। সুতরাং তার দায়দায়িত্ব আওয়ামী লীগ নেবে না।

Sarwar
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:০৭

Thanks God, he was not chief of navel. Dc.TNO, Poloce, Major has sized by them. We are waiting for the next. They sized by the name of ' Muktijudder Chetona'. So, Mashallah.

Mohammed Faiz Ahmed
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১:০২

ব্রেকিং নিয়জে দেখবেন এটা একটা বিছিন্ন ঘটনা- মিটমাট হয়ে গেছে।আই আর কি।

Masood
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:৫২

ক্ষমতাই বলীয়ান

Shobuj Chowdhury
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:৪৬

Oh! Neval officers, " Taile Dorer Ki Ase?"

Siddq
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১১:৩৮

We need to be beaten more by the political party in power, otherwise we will never realize what their ultimate motive is. Thank you Awoami league. Keep on going with your agendas.

Md. Harun al-Rashid
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:৩০

দেখা যাক, ভুল বুঝাবুঝির(!) তকমা সেঁটে দিয়ে দফারফা। কাকস্য পরিবেদনা!

fastboy
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:১৩

বেশি দিন ক্ষমতায় থাকলে দেশে এমনি হবে jast start k bol suru ,today or tomorrow everyboby palish the awamilig.110 percent correct.

Mohiuddin Palash
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১১:৪৩

একদল বেশি দিন ক্ষমতায় থাকলে দেশে এমনি হবে

মহিউদ্দিন
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১০:৩৭

দাবী করা হয় আহারে তেলবাজ মিডিয়া সত্যি কথা লিখবার সাহস নেই

অন্যান্য খবর