× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নতুন ঠিকানায় হৃতিক

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ১২:২৪

নতুন ঠিকানায় উঠে যাচ্ছেন বলিউড তারকা হৃতিক রোশন। মুম্বইয়ের জুহু-ভারসোভা লিঙ্ক রোডের একটি নির্মীয়মান বিল্ডিংয়ে দু’টি অ্যাপার্টমেন্ট কিনলেন তিনি। এর মধ্যে একটি পেন্টহাউস। এই দু’টি অ্যাপার্টমেন্টের দাম ৯৭.৫০ কোটি টাকা। এখান থেকে আরব সাগর দেখা যাবে বলে জানা গিয়েছে। মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, এই বিল্ডিংয়ের নাম ‘মান্নত’। এই বিল্ডিংয়ে ৬,৫০০ বর্গফুট ছাদখোলা টেরেস, এক্সক্লুসিভ লিফট ও ১০টি পার্কিং স্লট আছে। হৃতিক ১৫ ও ১৬ তলে ২৭,৫৩৪.৮৫ বর্গফুটের ডুপ্লেক্স ফ্ল্যাট এবং ১৪ তলে ১১,১৬৫ বর্গফুটের অপর একটি ফ্ল্যাট কিনেছেন।
ডুপ্লেক্স ফ্ল্যাটটির দাম পড়েছে ৬৭.৫০ কোটি টাকা এবং অপর ফ্ল্যাটটির দাম ৩০ কোটি টাকা। মাসখানেক আগেই ফ্ল্যাট দু’টি কেনার সিদ্ধান্ত নেন হৃতিক। কয়েকদিন আগে তিনি টাকা দিয়েছেন। তাকে স্ট্যাম্প ডিউটি বাবদ ১.৯৫ কোটি টাকা দিতে হয়েছে। এ বছরের জুনেই জুহুর প্রাইম বিচ বিল্ডিংয়ে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নেন হৃতিক। সেই অ্যাপার্টমেন্টের ভাড়া প্রতি মাসে ৮.২৫ লক্ষ টাকা। এবার নতুন অ্যাপার্টমেন্ট কিনলেন তিনি। সম্প্রতি হৃতিকের বাবা রাকেশ রোশন জানিয়েছেন, তারা ‘কৃষ’ সিরিজের আরও একটি ছবি করতে চলেছেন। হৃতিক এখন তারই প্রস্তুতিতে ব্যস্ত। এ বছরের গোড়াতেই ‘জাদু’-র প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন হৃতিক। এবার তার বাবা সে কথাই ঘোষণা করলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর