× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৪:০১

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করছেন অভিনেতার স্ত্রী আলিয়া। এই মামলায় এবার কিছুটা হলেও স্বস্তি পেলেন অভিনেতা। ধর্ষণের মামলায় অভিনেতা নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ জারি করল এলাহাবাদ হাইকোর্ট। এমনকি অভিনেতার মা মেহেরুন্নিশা এবং দুই ভাইয়ের গ্রেপ্তারির উপরও স্থগিতাদেশ জারি করেছে আদালত। নওয়াজউদ্দিন সিদ্দিকি, তার মা ও দুই ভাইয়ের গ্রেপ্তারির উপর আদালতের স্থগিতাদেশের কথা জানিয়েছেন অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি। তবে নওয়াজের আরও এক ভাই মুনাজউদ্দিনের আবেদন প্রত্যাখ্যান করেছে আদালত। এ বছর ২৭ জুলাই নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মামলা দায়ের করেন তার স্ত্রী আলিয়া। নওয়াজের বিরুদ্ধে অভিযোগ আনার পাশাপাশি তার দুই ভাই ও মায়ের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন তিনি।
তারা তাকে মারধর করতেন বলে অভিযোগ করেছিলেন আলিয়া। পাশাপাশি, ২০১২ সালে নওয়াজের এক ভাই, তারই ভাইঝির শ্লীলতাহানি করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন আলিয়া। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারার পাশাপাশি পকসো আইনেও মুজাফরনগর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী। প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকির থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও আলিয়া দাবি করেন বলে জানা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ সেলিম হেলালী
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ৬:০৯

কিছু মহিলার আসলে বিবাহটা টাকা বানানোর মাধ্যম হয়েছে। এক্ষেত্রেও তাই মনে হয়।

অন্যান্য খবর