× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

অভিযানে ইরফান সেলিমের বাড়িতে যা পাওয়া গেল (ভিডিও)

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৬:৩০

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের লালবাগের বাড়িতে অভিযান চালিয়ে ৩৭টি ওয়াকিটকি, ৫টি ভিপিএস মেশিন উদ্ধার করেছে র‌্যাব। যা দিয়ে ৫ থেকে ১০ কিলোমিটার দূরত্ব নেটওয়ার্কে কথা বলা যায়। এছাড়া ১টি পুলিশের হ্যান্ডাকাপ, ১ টি একনলা বন্দুক, ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। পিস্তলের ম্যাগজিনে গুলিও লোড করা ছিলো। সেই সঙ্গে ১টি ব্রিফকেস উদ্ধার করা হয়, যা ভিআইপি নিরাপত্তায় নিয়োজিত এসএসএফ সদস্যরা ব্যবহার করে থাকেন। এ সময় বিয়ার ১২ ক্যান ও ১২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

সোমবার দুপুর ১টার দিকে লালবাগের সোয়ারিঘাটের দেবদাস লেনে হাজী সেলিমের বাড়িটি ঘেরাও করে র‌্যাব। এর কিছুক্ষণ পওে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলমের নেতৃত্বে অভিযান শুরু হয়। অভিযানের পর নয়তলা ওই ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় ইরফান সেলিম থাকেন জানিয়ে র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, সেখানে ১টি বিদেশি পিস্তল, গুলি, ১টি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে।
তিনি বলেন, আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

এর আগে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ কয়েকজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৩:৫৭

বিদেশী ধনীদের তুলনায় বাংলাদেশী অবৈধ সম্পদের মালিক নব্য ধনী ফকির তুল্য। তবু একটি প্রবাদ আছে ফকির ধনী হলে স্বভাব বদলায় না। কম পানির মাছ বেশি পানিতে পরলে যেমন হাবুডুবু খায় তেমনি এসব নব্য ধনী টাকার গরম দেখায়। অতীতে এই ধরনের আওয়ামিলীগারের জন্যই আমরা জাতির পিতাকে হারিয়েছি। এদের অত্যাচারের জন্য তার কন্যাকে হারাতে চাই না। সরকার এদের বিষ দাঁত এখনই ভেঙ্গে দিতে হবে।

মাসউদুল গনি
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৭:৩৭

ভিআইপি একটা ভাবসাব বলে কথা আছে না, র‌্যাব এতো বেরসিক কেন?

Banglar Manush
২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৬:৩৭

Billionaire Warren Buffett even does not live in a house like the house of Hajji Salim. How much money does Hajji Salim have and how did he get that kind of money?

অন্যান্য খবর