× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

নোয়াখালীতে কিশোরগ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২০, সোমবার

 নোয়াখালীর বেগমগঞ্জে কিশোর গ্যাং সাদ্দাম বাহিনী প্রধান সাদ্দাম ও সুধারামে কিশোর গ্যাং মামা বাহিনীর ২ কমান্ডারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেগমগঞ্জ থানার এএসআই সালাহ উদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়ন এর কোটরা মহব্বত পুর গ্রামে অভিযান চালিয়ে ২৬শে অক্টোবর সন্ধ্যা ৬টায় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনী প্রধান সাদ্দাম হোসেন ওরফে সাদ্দামকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্র জানায়, সে এলাকার ভয়ংকর সন্ত্রাসী, অস্ত্র ও ইয়াবা কারবারি। তার বিরুদ্ধে অস্ত্র, সন্ত্রাস, মাদক ও নারী নির্যাতন দমন আইনে বিভিন্ন থানায় অন্তত ৬টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি সহ তাকে জিজ্ঞাবাদ চলছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়া সুধারাম মডেল থানা পুলিশ রবিবার রাতে শহরের লক্ষীনারায়ণপুরে শেফালী বেগমকে গুরুতর জখম করে স্বামী অজিউল্যাহ থেকে অস্ত্রের মুখের ৫২ হাজার টাকা ছিনতাই করলে প্রতিবাদ জানালে ভিকটিমের পুত্র জাবেদ ও ভাই মামুনকে আহত করার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে এলাকার ত্রাস ও চাঁদাবাজ কিশোর গ্যাং মামা বাহিনী ২ কমান্ডার ফজলে এলাহী রাহাত ও আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে। সোমবার তাদেরকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া এ খবর নিশ্চিত করে মানবজমিনকে বলেন, সিনিয়র কর্মকর্তাদের নির্দেশনা মোতাবেক রিমান্ডের ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর