× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সন্তানের পিতৃপরিচয়ের জন্য ঘুরছেন মা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৬ অক্টোবর ২০২০, সোমবার

বেগমগঞ্জের মামুন বাহিনীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নারী ও শিশু নির্যাতন মামলার বাদী। ঘটনাটি ঘটেছে জেলার বেগমগঞ্জ থানার ৪নং আলাইয়ারপুর ইউপির বালুচরা গ্রামের খলিল হাজী বাড়িতে বিগত ৫ই জানুয়ারী। পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় আলমগীর হোসেনের কন্যার (১৯) সাথে বেলাল হোসেনের পুত্র মো. মামুন (২০) ৮ মাস পূর্বে বিবাহের প্রলোভন দেখিয়ে প্রেম ভালবাসার সৃষ্টি করে বসতঘরের পাশের বাগানে ও বিভিন্ন জায়গায় ইচ্ছার বিরুদ্ধে দফায় দফায় ধর্ষণ করে। ঘটনা কাউকে না বলার জন্য ভিকটিমকে অনুরোধ করে। ঘটনার পর আসামি ভিকটিমকে আবারো বিবাহের আশ্বাস পর আশ্বাস দেয়। এক পর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এই বিষয়টি আসামিকে জানালে তাকে বিবাহ করবে না বলে জানায়। পরে ভিকটিমের পিতা বাদী হয়ে গত ৫ জানুয়ারী বেগমগঞ্জ মডেল থানায় ধর্ষনের মামলা করে।
দীর্ঘ ১০ মাসেও আসামি গ্রেপ্তার না হওয়ায় মামুন বাহিনী বেপরোয়া হয়ে উঠে। বাদীকে হত্যা ও গুমের হুমকি ধামকি দেয়ায় বসতভিটা চেয়ে পালিয়ে বেড়াচ্ছে। গত ২৩শে অক্টোবর শুক্রবার রাত ৩টায় সন্তান প্রসব করলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ কন্যা সন্তানের দায় নিবে কে প্রশ্ন জেলাবাসীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর