× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

বেলাবোতে নিখোঁজ ব্যাক্তির লাশ উদ্ধার

বাংলারজমিন

বেলাবো (নরসিংদী) সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৯:০৮

নরসিংদীর বেলাবতে নিখোঁজের তিন দিন পর আবু তাহের(৪৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়ন কাটাঘাট নামক স্থানে নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আবু তাহের নরসিংদীর বেলাব উপজেলা আমলাব ইউনিয়ন আব্দুল্লাহ নগর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে।
জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাড়ি থেকে ব্যবসার কথা বলে বের হয় আবু তাহের। এরপর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ ছিল। ওই দিন সন্ধা ৬টার দিকে পরিবারের এক সদস্যকে ফোন করে জানায় সে সমস্যায় আছে। এর পর আবারো তার মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে রোববার বেলাব থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।
এরপরই রোববার সন্ধ্যায় রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়ন কাটাঘাট নামক স্থানে নদীতে তার লাশ ভেসে ওঠে। লোক মারফত জানতে পেরে শরীরের জামা দেখে লাশটি সনাক্ত করে পরিবার। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ এবং বেলাব থানা পুলিশ যৌথ উদ্যোগে লাশটি উদ্ধার করে নরসিংদী সদর থানা মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে রায়পুরা থানা অফিসার ইনচার্জ মহসিনুল কাদির জানান, এ ব্যাপারে কোনো মামলা হয়নি। খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য নরসিংদীর সদর হাসপাতালে প্রেরন করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর