× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

মুশফিকা ও মোবাশশারাকে বাসায় পৌঁছে দিতে পুলিশকে হাইকোর্টের নির্দেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০২০, সোমবার, ৯:৪৭

দুই বোন মুশফিকা মোস্তফা ও মোবাশশারা মোস্তফাকে পুলিশ প্রহরায় তাদের গুলশান-২ বাড়িতে প্রবেশের ব্যবস্থা করার জন্য গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছে হাইকোর্ট। সোমবার রাত ৭টা ১৫ মিনিটে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার  ও বিচারপতি  আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
গত ২৫শে অক্টোবর গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে হাইকোর্ট বেঞ্চ আজ সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে মুশফিকা মোস্তফা ও মোবাশশারা মোস্তফাকে পুলিশ প্রহরায় অনতিবিলম্বে তাদের গুলশান ২ নম্বরে ৯৫ নম্বর রোডের ৪ নম্বর হোল্ডিং এর বাড়িতে প্রবেশের ব্যবস্থা করতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন।
এছাড়া, আগামী ১লা নভেম্বর পর্যন্ত বাড়ির সামনে পর্যাপ্ত পুলিশ মোতেয়েন করে তাদের নিরাপত্তার ব্যবস্থা গ্রহণের জন্য আদালত গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন। একইমঙ্গে আদালত আগামী ওইদিন  সকাল সাড়ে ১০টায় মুশফিকা মোস্তফা, মোবাশশারা মোস্তফা ও অনুজ কাপুর’সহ গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদালতে উপস্থিত এবং লিখিত প্রতিবেদন দাখিল করতে বলেছেন।
আদালতকে অবগত করার নিমিত্ত আজ রাতের মধ্যে তাদের ওই বাড়িতে প্রবেশ এবং অবস্থান নিশ্চিত করার পর গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাংলাদেশ সুপ্রীম কোর্টের স্পেশাল অফিসারকে টেলিফোনে কমপ্লািন্স রিপোর্ট দিতে বলেছেন। ইতোমধ্যে আদালতের নির্দেশে বাংলাদেশ সুপ্রীম কোর্টের স্পেসাল অফিসার আদালতের এই আদেশ গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে টেলিফোনে অবহিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর