× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

আংশিক ভেন্টিলেশনে সৌমিত্র

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১০:৪২

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভারতের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে আংশিক ভেন্টিলেশন সাপোর্টে রেখেছেন চিকিৎসকরা। সোমবার দুপুর ৩টা নাগাদ অভিনেতার ভেন্টিলেশন চালু হয়েছে বলে হাসপাতাল সূত্রে থেকে জানা গেছে। করোনামুক্ত হলেও এনসেফেলোপ্যাথি রয়েছে তার। এছাড়া সেকেন্ডারি নিউমোনিয়াতেও তিনি আক্রান্ত হয়েছেন। আগামী ৭২ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। গত ৬ অক্টোবর করোনায় আক্রান্ত পঁচাশি বছরের সৌমিত্র চট্টোপাধ্যায়কে মিন্টো পার্ক লাগোয়া বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ারে স্থানান্তর করা হয়েছিল। দিনকয়েকের মধ্যে করোনাকে কাবু করতে পারলেও সংক্রমণের জেরে মস্তিষ্কে কিছু সমস্যা দেখা দিয়েছিল।
যা এখনও মেটেনি। রবিবার থেকেই জল্পনা চলছিল, তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হতে পারে। তবে রবিবার গোটা দিন তার শারীরিক অবস্থা নজরে রেখেছিলেন চিকিৎসকরা। সোমবার সকালেও ভেন্টিলেশন চালু করা হয়নি। দুপুর  নাগাদ পরিস্থিতির আরও অবনতি হওয়ায় তাকে ‘এয়ার ওয়ে প্রোটেকশন’ দিতে চালু হয় আংশিক ভেন্টিলেশন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর