× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

হাজী সেলিমপুত্র ইরফানের ব্যক্তিগত কর্মকর্তা গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১১:১৯

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খানকে মারধরের ঘটনায় ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের ব্যক্তিগত কর্মকর্তা এ বি সিদ্দিকী দিপুকে গ্রেপ্তার করা হয়েছে। গতরাত সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার করে। ঢাকা গোয়েন্দা পুলিশের রমনা জোনের ডিসি এইচ এম আজিমুল হক এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, নৌবাহিনীর ওই কর্মকর্তাকে সিদ্দিকই বেশি মারধর করেছিলো।

এর আগে গতকাল বাসায় অভিযান শেষে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদকে একবছর করে কারাদণ্ড দেয় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অবৈধভাবে মাদকদ্রব্য ও ওয়াকিটকি রাখার দায়ে তাদের দু’জনকে এই সাজা দেয়া হয়। একইসঙ্গে তাদের গ্রেপ্তারও করা হয়েছে।

উল্লেখ্য, রোববার রাতে রাজধানীর কলাবাগান এলাকায় হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। এ ঘটনায় সোমবার ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন ওয়াসিফ।
মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম, প্রোটকল অফিসার এ বি সিদ্দিক দিপু, মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর