× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

ফিরলেন শাহরিয়ার শুভ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১২:২৫

গত আগস্ট মাসে মানসিক ভারসাম্যহীন অবস্থায় সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায় অভিনেতা শাহরিয়ার শুভকে। এ নিয়ে মিডিয়া অঙ্গনে আলোচনার ঝড় ওঠেছিল। পরে জানা যায় মূলত ‘অফিসার রিটার্ন’ সিনেমার শুটিং লোকেশন দেখতে টাঙ্গাইলের ঘাটাইলে গিয়েছিলেন শাহরিয়ার শুভ। ফেরার আগে শেরপুরের ধনবাড়ি কেন্দুয়া বাজারে এক সহকর্মীর বাড়িতে রাত কাটান তিনি। কিন্তু সেখানকার স্থানীয় কতিপয় রাজনৈতিক কর্মী পরিকল্পনা করে চা ও পানির সঙ্গে নেশা জাতীয় কিছু মিশিয়ে খাওয়ায় তাকে। এতে বিকারগ্রস্ত হয়ে পড়েছিলেন বলে দাবি শুভর। তারই কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।
এবার সুস্থ হয়ে অভিনয়ে ফিরেছেন এ অভিনেতা।
সম্প্রতি ‘তুই আমার হবি’ শিরোনামের একটি নাটকের মাধ্যমে আবারো অভিনয়ে ফিরেছেন শুভ। গত ২৫শে অক্টোবর নাটকটির শুটিং শেষ হয়েছে। এটি নির্মাণ করছেন গাজী আপেল মাহমুদ। শুভ বলেন, জামালপুরে প্রতারণার খপ্পরে পড়েছিলাম। এ সময়ে ভক্ত, সহকর্মী ও বন্ধুরা পাশে ছিলেন। অনেকে কাজে ফেরার অনুরোধও করেছিলেন। তখন মনে হলো, মিডিয়ার কিছু মানুষের ওপর রাগ করে দর্শকদের বঞ্চিত করছি। মিডিয়ার মানুষের ওপর রাগ করে থাকা বোকামি ছাড়া আর কিছু না। এদিকে সম্প্রতি ‘বউ না শাশুড়ি’ নামে আরো একটি নাটকে কাজ করেছেন শুভ। খুব শিগগির ‘অফিসার রিটার্ন’ নামে একটি সিনেমার কাজ শুরু করবেন এই অভিনেতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর