× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

মোহাম্মদপুরে পরিত্যক্ত বোতল বিস্ফোরণ, দগ্ধ ৭

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৬:৪৯

রাজধানীর মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় ভাঙারি দোকানে পরিত্যক্ত বোতল থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মালিকসহ সাতজন দগ্ধ হয়েছেন।
মঙ্গলবার দুপুরে ভাঙ্গা মসজিদ সংলগ্ন একটি ভাঙারি দোকানে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- ভাঙারি দোকান মালিক আবদুল আলিম (৫০), কর্মচারী মোহাম্মদ ফারুক (৩৭), সাইদুর রহমান (৩৩) ও আমির হোসেন (২৭), পাশের আরেকটি ওয়ার্কশপের তিন কর্মচারী শেখ কাইয়ুম (৪০), রাসেল (২৫) ও সুরুজ (২৫)। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 ভাঙ্গারীর দোকানের মালিক জানান, সেন্টের বোতল ও স্প্রে বোতলসহ বিভিন্ন ধরনের বোতল রয়েছে। দুপুর দুইটার দিকে কম্প্রেসার মেশিনে প্রেস করার সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আমরা দগ্ধ হই।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান,  দগ্ধ সাতজনকে হাসপাতালে আনা হয়েছে । তাদের পাঁচ জনের শরীরে ৭৫ থেকে ২০ শতাংশ পুড়ে গেছে আর দুই জন ভাল আছে।  তিন জনের অবস্থা আশংকাজনক।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর