× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
টপ নিউজ

নতুন গান নিয়ে কর্ণিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০২০, বুধবার, ৮:০২

করোনাকালীন সময়ের বেশির ভাগ সময় ঘরবন্দি ছিলেন চলতি প্রজন্মের কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। এরইমধ্যে ক’দিন আগে বিয়ে করে সংসারীও হয়েছেন তিনি। তবে এখন টুকটাক করে কাজ করছেন এ শিল্পী। তারই ধারাবাহিকতায় নতুন একটি গান প্রকাশ হচ্ছে তার। গানটির নাম ‘অন্ধপ্রহর’। ইতিমধ্যে এর মিউজিক ভিডিওর শুটিং শেষ হয়েছে। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন সেতু চৌধুরী। করোনার কারণে ভিডিওটি ছোট পরিসরে করা হয়েছে।
কর্ণিয়া বলেন, এ গানটির কথা-সুর ও  সংগীত বেশ মনে ধরেছে আমার। আমিও নিজের শতভাগ দিয়ে গানটি করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার। কর্ণিয়া নিজের ব্যস্ততা প্রসঙ্গে বলেন, আমি আমার ইউটিউব চ্যানেল নিয়েই বেশি ব্যস্ত এখন। কারণ শো তো এখন বন্ধ। সাত মাস ধরে শো হচ্ছে না করোনার কারণে। এরমধ্যে আমার ইউটিউব চ্যানেলে ‘থার্টি মিনিটস উইথ কর্ণিয়া’- শীর্ষক শুরু করেছিলাম। এতদিন বন্ধ ছিল এটি। তবে দ্রুতই নতুনভাবে লাইভটা আবার শুরু করবো। চলতি অবস্থার কথা উল্লেখ করে কর্ণিয়া বলেন, করোনার কারণে সবকিছুই ওলট পালট হয়ে গেছে সবার। স্টেজ শো থমকে আছে। করোনার হানা আমার পরিবারেও এসেছিল। দোয়া করি যেন সব করোনা পরিস্থিতির অবসান হয় এবং সব স্বাভাবিক হয় আগের মতো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর