× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ অক্টোবর ২০২০, বুধবার, ১০:৩৮

মাদক মামলায় ফের নতুন করে জাল ফেলতে শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিপোর্টে প্রকাশ, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের বাড়ি থেকে ফের মাদক উদ্ধার করে এনসিবি। এরপরই করিশ্মার বাড়ির দরজায় একটি নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়। যদিও এনসিবির তল্লাশির সময় করিশ্মা প্রকাশ কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু। এমনকি, করিশ্মা প্রকাশের খোঁজ এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না বলেও খবর। পাশাপাশি করিশ্মা প্রকাশের বাড়ি থেকে কত পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে শিগগিরই এনসিবির তরফে মুখ খোলা হবে বলেও খবর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। জেলেবি অভিনেত্রীর গ্রেপ্তারের পর উঠে আসে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরদের নাম।
এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকা, সারা, শ্রদ্ধারা দাবি করেন, তারা মাদক সেবন করেননি কখনও। সিগারেটের নামকরণ তারা বিভিন্নভাবে করতেন। ডুব, ডুবিস সহ একাধিক নামে সিগারেটের কথাই তঁরা আলোচনা করতেন বলে দাবি করেন অভিনেত্রীরা।  প্রসঙ্গত ২০১৭ সালে দীপিকা পাড়–কোনের সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে মুম্বাইয়ের একটি পাবে হাজির হওয়ার আগে ‘মাল’, ‘হ্যাশ’ নামে বিভিন্ন শব্দ ব্যবহার করে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দীপিকা। যদিও অভিনেত্রী পালটা দাবি করেন, ‘মাল’, ‘হ্যাশ’ বলতে তিনি এবং করিশ্মা সিগারেটের কথাই বুঝিয়েছেন। কোনও মাদক নয়, ছোট, বড় সিগারেটকেই তারা মাল, হ্যাশ বলে সম্মোধান করেন বলে দাবি করেন দীপিকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর