× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

ফিরলেন কোনাল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০২০, বুধবার, ২:২৯

বাবার মৃত্যু শোক কাটিয়ে দুইমাস পর গানে ফিরলেন সংগীতশিল্পী কোনাল। শওকত আলী ইমনের সুর-সংগীতে নতুন গানে তিনি কণ্ঠ দিয়েছেন। গানটি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরদের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত এবং নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ছবির টাইটেল ট্র্যাক হিসেবে থাকছে। গানের কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সম্প্রতি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আগস্টের শেষে ইমন সাহার সুর সংগীতে ‘ব্যাকুল বিহঙ্গ’ ছবিতে গেয়েছিলেন কোনাল। তারপরেই এ শিল্পীর পরিবারে করোনা সংক্রমিত হয়। ১০ সেপ্টেম্বর কোনাল তার বাবাকে হারান।
তখনই সবকিছু থেকে দূরে ছিলেন। কোনাল বলেন, এ কারণে অনেকগুলো কাজ জমে গেছে। বিভিন্ন মিউজিক ডিরেক্টর, টিভি চ্যানেল থেকে যোগাযোগ করেছে। কিন্তু বাবার মৃত্যুর ৪০ দিন না হওয়ায় কোনো কাজ করিনি। আরও কয়েকটি নতুন ছবির জন্য কণ্ঠ দেব। জমে থাকা কাজগুলো একে একে শেষ করার চেষ্টা করছি। নতুন গানে প্লেব্যাক প্রসঙ্গে কোনাল বলেন, গানের কথাগুলো এমন আজকে সবার দিল, একসাথে শামিল, আমরা যেন নীল আকাশের উড়ন্ত গাঙচিল। স্ক্রিনে দেখা যাবে খুব মজা করে গাওয়া হচ্ছে, বাংলার ঢোলের ব্যাপার আছে। তিনি বলেন, শওকত আলী ইমন ভাইয়ের সঙ্গে আমার প্লেব্যাক ক্যারিয়ারে অনেক গান করেছি। ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবিতে ‘জানে খোদা’ গানটি উল্লেখযোগ্য। নতুন গানটি করেও ভীষণ তৃপ্তি পেয়েছি। আমার বিশ্বাস, সিনেমাতে দর্শকদের জন্য গানটি উপভোগ্যে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর