× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনা যুবদলের র‍্যালি

দেশ বিদেশ

অনলাইন ডেস্ক
২৮ অক্টোবর ২০২০, বুধবার

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি করেছে খুলনা জেলা যুবদল। মঙ্গলবার শহরের পাওয়ার হাউজ মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে স্থানীয় বিএনপি কার্যালয়ে গিয়ে র‍্যালিটি শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ করে সংগঠনটি।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম হোসেন। তিনি বলেন, যুবকদের ঐক্যবদ্ধ সমাবেশ প্রমাণ করে জাতীয়তাবাদী শক্তি একদিন এই সরকারকে উৎখাত করবে ইনশাআল্লাহ।
 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা যুবদলের সভাপতি কেন্দ্রীয় সংসদের সহ সাংগঠনিক (খুলনা বিভাগ) এস এম শামিম কবির, সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েত, সিনিয়ার যুগ্ন সম্পাদক শেখ নাদিমুজ্জামান জনি, যুগ্ম সম্পাদক মাসকুরুর হাসান ফ্রান্স, আইয়ুব মাস্টার, রিয়াজ মোল্লা, রুবেল মীর, সোহাগ, চঞ্চল, আফজাল, মেজবাহ শুভ, দারা, শফিক মোল্লা, আমিরসহ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর