× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

চার ওয়েব ফিল্ম ও সিরিজ নিয়ে আসছে জি৫ গ্লোবাল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০২০, বুধবার, ৪:৪৩

দক্ষিণ এশীয় বিনোদন কনটেন্টের অন্যতম বড় ওটিটি প্ল্যাটফর্ম জি৫ গ্লোবাল এর প্রথম বাংলাদেশি অরিজিনাল ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’ মুক্তি দিতে যাচ্ছে। আগামী ৯ নভেম্বর থেকে বিশে^র ১৯০টির বেশি দেশে জি৫ (যী-ফাইভ) এর দর্শকরা ডার্ক কমেডি থ্রিলার ধাঁচের এ চলচ্চিত্র দেখতে পাবেন। এ ছাড়াও বাংলাদেশে তৈরি আরও তিনটি ওয়েব ফিল্ম ও সিরিজ শিগগিরই নিয়ে আসবে এ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। জি৫ (যী-ফাইভ) গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ গতকাল এক ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী জিয়াউল হক অপূর্ব, নুসরাত ফারিয়া, আফরান নিশো, বিদ্যা সিনহা মিম, আরিফিন শুভসহ অনেকে। এছাড়াও অংশগ্রহণ করেন এশিয়াটিক থ্রি-সিক্সটি-এর ভাইস-চেয়ারম্যান, প্রাক্তন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী ও বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে ‘মাইনকার চিপায়’ ফিল্মের ট্রেইলার প্রদর্শিত হয়।
এটি পরিচালনা করেছেন আবরার আতহার।
এ ওয়েব ফিল্মের মাধ্যমে প্রথমবারের মত একসঙ্গে কাজ করেছেন আফরান নিশো, শ্যামল মাওলা ও শরিফুল রাজ। টানটান উত্তেজনার এই থ্রিলারটিতে একটি গাড়িতে ধরা পড়া একজন পুলিশ কর্মকর্তা, একজন মাদক ব্যবসায়ী ও একজন মাদকাসক্ত চরিত্রকে দেখা যাবে। লকডাউনের সব নিয়ম কানুন মেনেই এর শুটিং সম্পন্ন হয়েছে।
জি-ফাইভের জি৫ (যী-ফাইভের) দ্বিতীয় বাংলাদেশি ওয়েব ফিল্ম ‘যদি, কিন্তু, তবুও...’। আজ থেকে এর শুটিং শুরু হচ্ছে। ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন শিহাব শাহিন। রোমান্টিক কমেডি ধাঁচের এই ওয়েব ফিল্মে অভিনয় করছেন জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। আরেকটি ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই?’ নির্মাণ করছেন অনম বিশ^াস। এ ফিল্মে অভিনয় করছেন বিদ্যা সিনহা মীম। এছাড়াও আছে তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় এর ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। এতে অভিনয় করবেন আরিফিন শুভ, জাকিয়া বারি মম, চঞ্চল চৌধুরী এবং ইরেশ যাকের। এশিয়াটিকের কন্টেন্ট এজেন্সি গুড কোম্পানি লিমিটেড’-এর সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে এ ওয়েব ফিল এবং সিরিজগুলো প্রযোজনা করবে জি৫ (যী-ফাইভ)। জি৫ (যী-ফাইভ) গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, বাংলাদেশে অনেক মেধাবী ও প্রতিশ্রুতিশীল পরিচালক ও শিল্পী রয়েছেন। রয়েছে দারুণ সব গল্প। আমাদের লক্ষ্য এই গল্প ও মেধাবীদের কাজ বিশ^ পরিসরে তুলে ধরা। এরই অংশ হিসেবে জি৫ থেকে প্রথম বাংলাদেশি কন্টেন্ট হিসেবে মুক্তি পাচ্ছে ‘মাইনকার চিপায়’। এই অনন্য উদ্যোগে আমরা বাংলাদেশের মেধাবী শিল্পীদের একত্র করেছি যাদের কাজ শুধু এই অঞ্চল নয় সারা বিশে^র দর্শকদের আনন্দ দেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর