× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

অপেক্ষা এখন গানের শুটিংয়ের

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:২৯

দু’দিন আগেই জন্মদিন গেছে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির। এবারের জন্মদিনটি বন্ধু-বান্ধব ও পরিবার নিয়ে কাটিয়েছেন তিনি। জন্মদিনে বর অপু তার সঙ্গে ছিলেন না। যদিও মাহির জন্য উপহার পাঠাতে ভুলেননি তিনি। এদিকে মাহি এরইমধ্যে ‘নবাব এলএলবি’ ছবির কাজ প্রায় শেষ করেছেন। শুধু গানের শুটিং বাকি। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মাহি অভিনয় করছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। এর মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন তারা।
এ ছবির শুটিংয়ের জন্য এ মাসেই দেশের বাইরে যাওয়ার কথা ছিল মাহির। তবে সেটা হয়নি ভিসা জটিলতার কারণে। তবে আগামী মাসের প্রথম সপ্তাহে দেশের বাইরে শুটিংয়ে যাবেন বলে জানালেন মাহি। তিনি বলেন, ‘নবাব এলএলবি’ ছবির শুধু গানের শুটিংই বাকি রয়েছে। সেটা নভেম্বরের প্রথম সপ্তাহেই হবে আশা করি। বেশ ভালোভাবে টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হয়েছে। কিন্তু গানের শুটিংয়ের জন্য অপেক্ষা করছি এখন। আশা করছি খুব ভালো একটি ছবি দর্শকরা পাবেন এর মাধ্যমে। এদিকে এ ছবির বাইরে মাহি ব্যস্ত রয়েছেন সরকারি অনুদানের ছবি ‘আশীর্বাদ’ নিয়ে। এ ছবিতে মাহি অভিনয় করছেন রোশানের বিপরীতে। সত্তর দশকের গল্প তুলে ধরা হয়েছে ছবিতে। তাই মাহিকেও দেখা যাবে সেরকম লুকেই। এর বাইরে ‘স্বপ্নবাজি’ নামের একটি ছবির শুটিংয়ের কথা রয়েছে মাহির। এ ছবির ঘোষণা আগে দেয়া হলেও করোনার কারণে আটকে যায়। তবে খুব দ্রুতই ছবিটির শুটিংয়ে অংশ নেবেন বলে জানালেন মাহি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
বাবুল চৌধুরী এইচ এম
২৮ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৪১

বাংলাদেশে ইদানিং বকধর্মীদের বাড় বাড়ন্ত, ছিত্র নায়িকার কস্টিউম নিয়েও মন্তব্য করতে ছাড়েনা,এসব বকধর্মীরা শিশু বলৎকার ছেলেদের যৌন অত্যাচার নারী নির্যাতনের আসল হোতা। এই তথাকথিত ভেকধারী ভন্ডমুসলিমরা আজ বিশ্ব মুসলিমদের নামে কলংক!

এ কে এম মহীউদ্দীন
২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৫১

এই ছবিটা কি না দিলে চলত না মানব্জমিনের? এই সব ছবিতে কার কী উপকার হয়?

অন্যান্য খবর