× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

শ্রীনগরে ধর্ষণের শিকার নারীর ৯৯৯-এ ফোন, গ্রেপ্তার ২

বাংলারজমিন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৫

শ্রীনগরে ধর্ষণের শিকার হয়েছে এক নারী (২০)। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পশ্চিম বেজগাঁও গ্রামের এক ভাড়াটিয়ার ঘরে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার নারীর ৯৯৯-এ ফোনে শ্রীনগর থানা পুলিশ কৌশলে ধর্ষক ও তার সহায়তাকারীকে আটক করে। ধর্ষণের শিকার নারী ও ধর্ষক সহ পুলিশের হাতে আটক ২ জনের বাড়ি উত্তরবঙ্গে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, ওই নারী বেজগাঁও গ্রামের একটি বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করতো। গত সোমবার সে ওই বাড়ির কাজে ইস্তফা দিয়ে উত্তরবঙ্গের বাড়িতে যাওয়ার জন্য বের হয়। কিন্তু রাত হয়ে যাওয়ায় সে শ্রীনগর থেকে উত্তবঙ্গের কোনো বাস না পেয়ে তার এলাকার পূর্ব-পরিচিত পশ্চিম বেজগাঁও গ্রামের বাসুদেবের বাড়ির ভাড়াটিয়া মর্জিনা বেগমের কাছে আশ্রয় নেয়। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে বাসুদেবের অপর ভাড়াটিয়া জরিপ আলী (২৪) ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।
এ সময় অটোচালক রফিকুল ইসলাম (২২) দরজায় অবস্থান নিয়ে পাহারা দিয়ে থাকে। ধর্ষণের পর ওই নারীকে ধর্ষকরা বেশ কিছুক্ষণ আটক করে রাখে। উপায় না দেখে সে ৯৯৯-এ ফোন দিলে শ্রীনগর থানা পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। পরে পুলিশ কৌশলে ধর্ষক জরিপ ও সহায়তাকারী রফিকুলকে আটক করে। শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, পুলিশ কৌশলে ধর্ষক ও তার সহায়তাকারীকে আটক করেছে। মামলা রেকর্ড করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর