× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদ্রাসাছাত্র ঢাকায় উদ্ধার

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৫

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের শ্রীরামপুর হাফিজিয়া মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজের চারদিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।  তিনি বলেন, দুই মাদ্রাসা ছাত্র মো. শিবলু মিয়া (১৩) ও মো. মেহেদী হাসান (১১)কে পরিবারের জিম্মায় ছেড়ে  দেয়া হয়েছে। জানা যায়, গত ২৪শে অক্টোবর বিকালে মাদ্রাসা প্রাঙ্গণে খেলাধুলা করার পর কাউকে কিছু না বলে তারা মাদ্রাসা থেকে চলে যায়। পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাদেরকে পাওয়া যায়নি। পরে ২৫শে অক্টোবর ছাত্র শিবলু মিয়ার চাচা আলাউদ্দিন মিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে পুলিশ তাদেরকে খুঁজে বের করতে বিভিন্ন থানায় বার্তা পাঠায়।
অবশেষে ঢাকার একটি পথশিশু সংগঠন তাদের পেয়ে থানায়  যোগাযোগ করে।
খবর পেয়ে এস আই মো. মফিজুল হক ঢাকা থেকে দুই ছাত্রকে উদ্ধার করেন।
নিখোঁজ হওয়া ছাত্র শিবলু মিয়া উপজেলার নুরপুর ইউনিয়নের নোয়াহাটি গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও মেহেদী হাসান বানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের নুরুজ আলীর ছেলে বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর