× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার
রায়হান হত্যা

দুই দফা রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৬

সিলেটে ফাঁড়িতে রায়হান হত্যার ঘটনায় দুই দফা রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে। গতকাল বিকালে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর ওসি মুহিদুল ইসলাম জানিয়েছেন- টিটুর কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। এসব তথ্য এখন যাচাই-বাছাই করা হবে। ১১ই অক্টোবর সিলেটের পুলিশ ফাঁড়িতে নির্মমভাবে নির্যাতন চালিয়ে খুন করা হয় নগরীর নেহারীপাড়ার যুবক রায়হানকে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত দুই পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করেছে। প্রথমেই গ্রেপ্তার করা হয় বন্দরবাজার ফাঁড়ি থেকে বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে। ঘটনার এক সপ্তাহের মাথায় গ্রেপ্তার করা হয়েছিল পুলিশ কনস্টেবল টিটুকে।
পিবিআই তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে নেয়। পরে আরো তিনদিনের রিমান্ডে নেয়া হয়। দুই দফা নিরাপত্তা শেষে গতকাল দুপুর দেড়টার দিকে তাকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমানের আদালতে তাকে হাজির করা হয়। আদালতে টিটুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বেরিয়ে এসে মামলার তদন্ত কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, টিটুর কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। তিনি বলেন, রিমান্ডে থাকা আরেক কনস্টেবল হারুনুর রশীদকে আজ আদালতে হাজির করা হবে। এ ঘটনায় আর কোনো গ্রেপ্তার নেই জানিয়ে তদন্ত কর্মকর্তা বলেন- তদন্তকালে ঘটনায় যাদের সম্পৃক্ততার বিষয়টি পাওয়া যাবে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর