× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৪০

 ছোট দুই শিশু ভাইবোন মনোয়ারা খাতুন ঈশিতা এবং শাহীন। তারা পৌর এলাকার রসুলপুর গ্রামের মনিরুল ইসলাম মনির ছেলেমেয়ে। তাদের মাকে বেশ কিছুদিন আগে তালাক দিয়েছেন বাবা। ফলে বাড়িতে বাবার সঙ্গেই বসবাস ছিল তাদের। প্রতিদিনের মতো গতকাল দুপুরে দুই শিশুকে বাড়িতে তালাবদ্ধ করে নিজ ব্যবসা প্রতিষ্ঠান শিবগঞ্জ বাজারে চলে যান বাবা।
এ সময় খবর আসে মেয়ে এবং পাঁচ বছর বয়সী ছোট ছেলে শাহীন ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মারা গেছে মনোয়ারা খাতুন ঈশিতা। নিহত মনোয়ারা খাতুন ঈশিতা নাচোল এশিয়ান স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। শিশু মনোয়ারা খাতুন ঈশিতা মারা যাওয়ার খবর দ্রুত ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
খবর দেয়া হয় শিবগঞ্জ থানা পুলিশকে। বিকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।
শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ জানান, দুই ভাইবোন খেলতে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় খাট থেকে পা নিচে পড়ে গেলে ওড়নায় পেঁচিয়ে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাই নবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিবগঞ্জ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর