× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

চাটখিলে ধর্ষিতা গৃহবধূর পাশে মহিলা এমপি সাকি, ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবি

বাংলারজমিন

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৫১

জাতীয় সংসদের মহিলা আসন ৩৩ এর সংসদ সদস্য ফরিদা খানম সাকি চাটখিলের আলোচিত ধর্ষণ মামলার আসামি নোয়াখলা ইউনিয়নের বহিষ্কৃত যুবলীগ সভাপতি মজিবুর রহমান শরীফের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। তিনি গতকাল বিকাল ৫টার দিকে নোয়াখলা ইউনিয়নে ধর্ষণের শিকার ওই নারীর বাড়ি গিয়ে তাকে সান্ত¡না দেন। এ সময় সমবেত জনতা ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আলোচিত এ ধর্ষণ মামলার ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবগত আছেন। তিনি আরো বলেন, ধর্ষক, সন্ত্রাসী, চাঁদাবাজ কখনো আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে থাকতে পারবে না। তিনি বলেন, ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ-। তিনি ওই নারী, নারীর বাবা, সন্তান ও এলাকাবাসীকে বলেন, ধর্ষকের অবশ্যই ফাঁসি হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আলোচিত এই মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে হবে বলে জানান। এ সময় থানার ওসি আনোয়ারুল ইসলাম, নোয়াখলা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ, হাটপুকুরিয়া ইউপি চেয়ারম্যান এইচ,এম বাকী বিল্লাহ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২১শে অক্টোবর বুধবার ভোর ৫টার দিকে যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফ একই বাড়ির এক প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে তার দু’শিশু সন্তানের সামনে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই নারী থানায় মামলা করলে পুলিশ ওই দিন দুপুরে শরীফকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ তার বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড কার্তুজ ও মদের বোতলসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করে। পুলিশ জানায়, শরীফের বিরুদ্ধে ধর্ষণ, ছিনতাইসহ ১০টি মামলা রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর