× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

শেরপুরে কৃষককে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

শেরপুর প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৫২

শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘরে প্রবেশ করে বিছানায় আজগর আলী (৬০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল ভোরে পৌর শহরের চক কাউরিয়া পূর্বপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত আজগর আলী স্থানীয় মৃত আফছর আলীর ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর ৪ ছেলে ২ মেয়ের মধ্যে ৫ জনই ঢাকায় গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি করে। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌর শহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫ দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে এলে তার মা-বাবা মেনে নেয়নি। গত ৩ দিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যায়।

এদিকে প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতে রাজিয়ার বাবা আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়ে। ভোরে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে তাকে হত্যা করে। পরে তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আশেপাশের লোকজনকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের স্ত্রী মর্জিনা বেগম বলেন, আমগোর কোনো শত্রু নেই। আমার মেয়ের সঙ্গে যে ছেলে প্রেম করতে চাইছিল সেই ছেলে গত মঙ্গলবার দিনে ঢাকা বাসায় গিয়ে সেখানে গণ্ডগোল করেছে। রাতে বাড়িতে আইসা ভোরে আমার স্বামীরে কুপায়ে মারছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ওই ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর