× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

রায়পুরে ঋণ পরিশোধ করতে না পারায় গৃহবধূর আত্মহত্যা

বাংলারজমিন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৭

লক্ষ্মীপুরের রায়পুরে ঋণের টাকা পরিশোধ করতে না পারায় সুমি আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল সকালে পৌর শহরের পোস্ট অফিস সড়কের বয়াতী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ একই এলাকার রিকশাচালক মনির হোসেনের স্ত্রী। তাদের সংসারে ২ সন্তান রয়েছে। গৃহবধূর স্বামী মনির হোসেন জানান, অভাবে কারণে কয়েকটি এনজিও এবং সমিতি থেকে প্রায় ২ লাখ টাকা ঋণ নিয়ে জীবন-যাপনের জন্য বসতঘর নির্মাণ করি এবং জীবিকা অর্জনের জন্য ১টি রিকশা ক্রয় করি। দৈনিক ও সাপ্তাহিক কিস্তির টাকা জমা দিতে হয়। কিন্তু করোনায় ও অভাবের কারণে সময়মতো কিস্তি পরিশোধ করতে আমাদের অসুবিধা হয়। এনজিও এবং সমিতির কর্মকর্তারা প্রতি মুহূর্তে কিস্তি আদায়ের জন্য আমাদের ২ জনকে মানসিকভাবে চাপ দেয়।
গতকাল এনজিওর কিস্তির টাকার জন্য কর্মকর্তারা চাপ সৃষ্টি করলে তা দিতে না পারায় স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূ সুমি নিজের কক্ষে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেন। পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নাজমুল কাদের গুলজার বলেন, কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা খুবই দুঃখজনক। অসহায় পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সহযোগিতার আশ^াস দেন তিনি। রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, ঘটনাটি দুঃখজনক। গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর