× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে ২০ জুয়াড়ি আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৯:০২

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন জুয়ার স্পটে সাঁড়াশি অভিযান চালিয়ে পুলিশ ২০ জুয়াড়িকে আটক করেছে। এ ছাড়া নগদ ৩০ হাজার ১৬০ টাকা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করেছে বলে জানিয়েছে নগর গোয়েন্দা পুলিশ। বুধবার সকালে এই তথ্য জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আবু বকর সিদ্দিক। তিনি বলেন, নগরীর ডবলমুরিং, ইপিজেড, বন্দর ও হালিশহর এলাকার বিভিন্ন জুয়ার সপটে অভিযান চালানো হয়।
উপ-কমিশনার (বন্দর) আবু বকর সিদ্দিক বলেন, অভিযানে আটককৃতদের কাছ থেকে জুয়ার মদতদাতা ও পরিচালনাকারীর চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। জুয়ার বোর্ড পরিচালনাকারী ও মদতদাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম মহানগরীর ১৫টি থানার বিভিন্ন এলাকায় এক হাজারেরও বেশি জুয়ার স্পট রয়েছে। এসব জুয়া পরিচালনাকারীর নামের তালিকা করা হয়েছে। তালিকা অনুসারে প্রতিটি থানার জুয়ার স্পটগুলোতে অভিযান পরিচালনা করা হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর