× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

মিকা সিংয়ের ‘ঘনিষ্ঠ’ ছবি ভাইরাল

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১:২০

‘কাঁটা লাগা গার্ল’ শেফালির সঙ্গে বেশ কিছু ‘ঘনিষ্ঠ’ ছবি সম্প্রতি শেয়ার করেছেন জনপ্রিয় গায়ক মিকা সিং। সেই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের টাইমলাইন জুড়ে ঘুরছে।  শেফালির সঙ্গে তার ছবি দেখে কার কার বিরক্তি হচ্ছে বলেও প্রশ্ন করেন এই গায়ক। যদিও শেফালির সঙ্গে মিকা যে ফটোশুট করেছেন, তা মিউজিক অ্যালবামের জন্য। নিজেদের যৌথ প্রজেক্টের জন্যই মিকা এবং শেফালি ঘনিষ্ঠ অবতারে হাজির হয়েছেন বলেও জানা যায়। শেফালি জরিওয়ালার সঙ্গে মিকা সিংয়ের বন্ধুত্ব বহুদিনের। অনেকদিন ধরেই তারা একসঙ্গে কিছু করবেন বলে ভাবছিলেন। লকডাউনের সময় তাদের সেই স্বপ্নপূরণ হয় বলেও জানা যায়। মিকা এবং শেফালি নিজেদের শোয়ের জন্য পৃথিবীর বহু দেশে একসঙ্গে হাজির হয়েছেন।
ফলে দিনের পর দিন ধরে তাদের বন্ধুত্ব আরও মজবুত হয়েছে। পুরনো বন্ধুরাই এবার একসঙ্গে হাজির হয়ে নতুন কাজ শুরু করেছেন বলেও জানা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর