× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

একটি রাতের গল্পে তারিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৪:১৫

পারিবারিক কারণে রাত্রি ও তার স্বামী আলাদা থাকেন। একদিন অফিস থেকে ফিরে রাত্রি দেখে তার ওয়াশরুমের ফ্লাশ নষ্ট হয়ে গেছে। বিষয়টি বাড়িওয়ালাকে জানানোর পর তার ফ্ল্যাটে একজন প্লাম্বার আসে। ওই রাতে একা পেয়ে রাত্রির বাসায় সে ডাকাতির চেষ্টা করে। সারারাত ফ্ল্যাটে লোকটার সঙ্গে রাত্রির নানারকম ঘটনা দুর্ঘটনার মধ্যদিয়ে পার হয়। সকালে রাত্রি তার স্বামীকে বাসায় আসতে বলে। রাত্রির ফ্লাটে এসে তার স্বামী দেখেন বাসার সব কিছুই ঠিক ঠাক আছে। ডাকাতির কোনো আলামত সে পায় না এবং রাত্রির দেওয়া বর্ণনার সঙ্গে সে কোনো কিছু মেলাতে পারে না।
তার কাছে পুরো বিষয়টা রহস্যময় মনে হয়। রাত্রির মানসিক সমস্যা হতে পারে ভেবে সে তার মানসিক ডাক্তার বন্ধুকে বাসায় আসতে বলে। ডাক্তার বাসায় আসার পর রাত্রির সঙ্গে পরিচয় করিয়ে দিতে গেলে শুরু হয় নতুন ঘটনা। রাত্রি তার স্বামীকে বলে এই ডাক্তারই নাকি তার বাসায় ডাকাতি করতে এসেছিল। একটি রাতের এমনি গল্পে নির্মাণ হলো নাটক ‘একটি রাত’। এতে রাত্রি চরিত্রে অভিনয় জনপ্রিয় অভিনেত্রী তারিন। এছাড়া আরো আছেন আজাদ আবুল কালাম, ও পাভেল ইসলাম। অনুরূপ আইচের গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন ওয়াহিদ পলাশ। আগামীকাল রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে এটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর