× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

অভিনেত্রীকে কোপালেন প্রযোজক

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৫:৩১

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রী মালভি মালহোত্রাকে কোপালেন এক প্রযোজক। গুরুতর অবস্থায় তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটিয়েছেন ভারতীয় প্রযোজক যোগেশকুমার মহিপাল সিং। সোমবার রাতে মুম্বইয়ের ভারসোভায় এই ঘটনা ঘটেছে। মালভি মালহোত্র টেলিভিশনে ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করেছেন। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাকে। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুক মারফত চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তার।
অল্প কিছু দিন পরই মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব খারিজ করলেও যোগেশ শোধরাননি। তাই তার সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দেন মালভি। তাতেই তার উপর হামলা চালান যোগেশ। মালভি জানিয়েছেন, সম্প্রতি শুটিংয়ের কাজে দুবাই গিয়েছিলেন তিনি। ২৫ অক্টোবর ফিরে আসেন। সোমবার কফিশপে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে বিলাসবহুল অডি গাড়ি থেকে নেমে চেপে তার উপর চড়াও হন যোগেশ। পকেট থেকে ছুরি বের করে প্রথমে মালভির তলপেটে কোপ মারেন। তার পর ডান হাতের কব্জি এবং বাঁ হাতে আঙুলের উপর দু’বার কোপ বসান। আহত অবস্থায় মালভি রাস্তায় পড়ে গেলে গাড়িতে চড়ে পালান যোগেশ। স্থানীয় মানুষজন মালভিকে কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন মালভি। যোগেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। তবে এখনও পর্যন্ত তার যোগেশের নাগাল পায়নি পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
A ,R ,Sarker
২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৯

ALLAH k na manle jaa hoy,Tai hoyeche.

অন্যান্য খবর