× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

এবার সৌদি আরবের ফরাসি দূতাবাসে ছুরি হামলা, আহত এক

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) অক্টোবর ২৯, ২০২০, বৃহস্পতিবার, ৬:৩১ পূর্বাহ্ন

সৌদি আরবের ফরাসি দূতাবাসে ছুরি হামলার ঘটনা ঘটেছে। এতে দূতাবাসে একজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। বৃহস্পতিবার  ফরাসি দূতাবাস এ নিয়ে একটি বিবৃতি দিয়ে ঘটনা নিশ্চিত করেছে। এ খবর দিয়েছে ফ্রান্স টুয়েন্টিফোর।
খবরে জানানো হয়েছে, হামলাকারীকে তাৎক্ষনিকভাবে গ্রেপ্তার করা হয়েছে। হামলার পর আহত নিরাপত্তারক্ষীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে বর্তমানে তিনি ঝুঁকির বাইরে রয়েছেন। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে ফরাসি দূতাবাস। ঘটনাটি ঘটেছে মক্কা প্রদেশের জেদ্দাহ শহরে।
সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, হামলাকারী একজন সৌদি নাগরিক। তবে আহত নিরাপত্তারক্ষীর পরিচয় প্রকাশ করেনি কর্তৃপক্ষ। হামলার উদ্দেশ্য স¤পর্কে সৌদি কর্তৃপক্ষ কিংবা ফরাসি দূতাবাস কোনো কারণ উল্লেখ করেনি এখনো।
এদিকে, ফ্রান্সের একটি চার্চে সন্দেহভাজন ইসলামপন্থীর ছুরি হামলার ঘটনা ঘটেছে। এতে তিন জন নিহত হয়েছেন। ওই হামলার পরপরই সৌদি আরবের এই হামলার ঘটনা ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Rafiqul
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ৬:৪৩

অত্যন্ত নিন্দা জানাই এই সকল কাজের।

Fajul abdul
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ১২:২৫

যত মত প্রকাশেত বাহানা শুধুমাত্র ইসলাম ধর্ম নিয়ে, অন্য কোন ধর্মের ব্যাপারে কেউ কোন কথা বলে না। এই ধরনের উগ্র কাজের দায়ি কারা, যারা উসকানি মুলুক, আজে বাজে মন্তব্য করে বাক স্বাধিনতার নাম দিয়ে, তাড়াই মুলত দায়ি। অত্যন্ত নিন্দা জানাই এই সকল কাজের।

অন্যান্য খবর