× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সুসময়ে সুষমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ৭:৩৪

মঞ্চ ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সুষমা সরকার। চলচ্চিত্রে অভিনয় করেও তিনি বেশ প্রশংসিত হয়েছেন। বর্তমানে বিজ্ঞাপন, নাটক, ওয়েব কন্টেন্ট, সিনেমা সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সুষমা অভিনীত কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। এরমধ্যে ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রের সম্পাদনার কাজ চলছে। এ ছাড়া ‘গোর’ শিরোনামের চলচ্চিত্রটি মুক্তির জন্য প্রস্তুত। সম্প্রতি ‘নবাব এলএলবি’- শিরোনামের সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এদিকে আলোক হাসান পরিচালনায় ‘বিঞ্জ’ প্ল্যাটফরমের জন্য ‘টুইন রিটার্নস’ শিরোনামের ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।
সব মিলিয়ে বলা চলে করোনাকালের এই কঠিন সময়েও সুসময় পার করছেন সুষমা। সামনেও বেশকিছু কাজ করবেন বলে জানান। অশোক দত্ত দুলালের পরিচালনায় ‘দিন চিরদিন’ শিরোনামের একটি নাটকে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে এর শুটিং হবে। বঙ্গবন্ধুর ওপর ভিত্তি করে এই গল্পের নাটকে তিনি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন। এ বিষয়ে সুষমা বলেন, নাটকটি বঙ্গবন্ধুকে কেন্দ্র করে নির্মাণ হচ্ছে। গল্প পড়ে অনেক ভালো লেগেছে। বঙ্গবন্ধু সম্পর্কে এই প্রজন্ম কতটুকু জানে! মুক্তিযুদ্ধের সেই সময়ের প্রেক্ষাপটটা খুব সুন্দরভাবে তুলে ধরা হবে। এমন একটি কাজ করবো ভেবেই ভালো লাগছে। সামনে কয়েকটা সিনেমাতেও কাজের কথাবার্তা হচ্ছে বলে উল্লেখ করেন সুষমা। এদিকে মঞ্চ নাটকের কাজ চালিয়ে যাচ্ছেন ‘দেশ নাটক’ এর সঙ্গে যুক্ত থাকা এই অভিনেত্রী। অনলাইনেই নিয়েছেন তিনটি নাটকের প্রস্তুতি। ক্যারিয়ার নিয়ে পরিশেষে তিনি বলেন, অনেক বেশি কাজ করার ইচ্ছা নেই। বেছে বেছে ভালো কাজ করতে চাই। একটু ঠিকঠাক কাজ করতে চাই। সে লক্ষ্য নিয়েই এগিয়ে চলছি। ভালোমানের কম কাজ করতে পারলেও আমি খুশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর