× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন

শেষের পাতা

দোহার (ঢাকা) প্রতিনিধি
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ার জন্য যে স্বপ্ন    দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রমের মাধ্যমে সেটা বাস্তবায়ন করেছেন। তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে আন্তর্জাতিকভাবে যে স্থানে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন সেটা অনেক দেশের প্রধানমন্ত্রী এতো দ্রুততম সময়ে তার দেশকে তুলে ধরতে পারতেন না। বুধবার সন্ধ্যায় উপজেলার জয়পাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে দোহার উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের আয়োজনে সাংগঠনিক পুরস্কার ও শিক্ষক সম্মাননা পুরস্কার এবং এসএসসি জিপিএ-৫ কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে ভার্চ্যুয়ালের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, কিছুদিন আগে আইএমএফ বলেছে আমাদের মাথাপিছু আয় ভারতের চেয়েও বেশি। এটি এমনি এমনি সম্ভব হয়নি। যেটা আমি তার খুব কাছ থেকে দেখেছি। আমরা যারা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনে আছি আমাদের সবার মনে রাখতে হবে দেশটাকে এগিয়ে নিতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের নিজেদের ভেতর একটা ধারণা তৈরি হয়ে গেছে নৌকা প্রতীক পেলেই আমাকে যেকোনো নির্বাচনে জিতিয়ে দেবে শেখ হাসিনা।
এটা ভাবার কোনো সুযোগ নেই। আমাদেরকে নিজেদের ভালোবাসা দিয়ে জনগণের মন জয় করতে হবে। তিনি বলেন, দলের বিভিন্ন দুঃসময়ে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও রাসেল লীগের নেতাকর্মীরা পাশে এসে দাঁড়িয়েছেন। এটা খুবই ভালো দিক। এ ভাবেই সব সময় পাশে থাকতে হবে। তিনি আরো বলেন, যদিও আগামী জাতীয় সংসদ নির্বাচন ৩ বছর পরে। তবুও আমাদেরকে এখন থেকেই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংগঠনিক কাজ করে যেতে হবে। আপনারা মনে রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে যে স্থানে কঠোর পরিশ্রমের মাধ্যমে নিয়ে যাচ্ছেন আমরা সেই বিষয়টা জনগণের সামনে তুলে ধরবো। তাহলেই দেখবেন সাধারণ জনগণ আওয়ামী লীগের মতো এমন একটি দলকে নিজের দল মনে করতে ভুল করবে না। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চ্যুয়ালের মাধ্যমে উপস্থিত ছিলেন, সাবেক আইজিআর খান আব্দুল মান্নান। এর আগে অনুষ্ঠানে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন ভার্চ্যুয়ালের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত থেকে তার বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সব সদস্যের প্রতি এবং দোহার-নবাবগঞ্জের মানুষের আস্থার ঠিকানা সালমান এফ রহমান এমপি’র জন্য দোয়া কামনা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথি, লায়ন আব্দুস সালামসহ দোহার উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর