× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

অমিত শাহ বুঝিয়ে গেলেন, একুশের নির্বাচনে বিজেপির টার্গেট পিসি-ভাতিজা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) নভেম্বর ৭, ২০২০, শনিবার, ১০:২৯ পূর্বাহ্ন

দু'দিনের বাংলা সফর শেষে দিল্লির বিমানে ওঠার আগে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি প্রমুখ অমিত শাহ বুঝিয়ে গেলেন, একুশের নির্বাচনে তাদের টার্গেট পিসি মমতা বন্দোপাধ্যায় এবং ভাতিজা অভিষেক বন্দোপাধ্যায়। অমিত শাহ সাংবাদিক সম্মেলনে সাফ জানালেন যে, দিদি ভাতিজা অর্থাৎ ভাইপো অভিষেক বন্দোপাধ্যায়কে কুর্সিতে বসানোর সব ব্যবস্থা পাকা করছেন। তাই এই বঙ্গে তিনটি আইন চলে, একটি অভিষেক বন্দোপাধ্যায় এর জন্য, একটি মমতা বন্দোপাধ্যায় এর ভোট ব্যাংকের জন্য, অন্যটি আমজনতার জন্য। তিনি স্পষ্ট বলেন, দিদি বুঝতে পারছেন না তার দিন শেষ হয়ে গেছে। বাংলার মানুষ তাঁকে কুর্সি থেকে টেনে নামাবে।

অমিত শাহ বলেন, তৃণমূল সরকার মা মাটি মানুষ স্লোগান নিয়ে ক্ষমতায় এসেছিলো, এখন তা পরিণত হয়েছে তুষ্টিকরণ, তানাশাহি, তোলাবাজিতে। সাংবাদিক সম্মেলনে প্রশ্ন ওঠে যে, একুশের নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ কে? সৌরভ গঙ্গোপাধ্যায় না শুভেন্দু অধিকারী? এই প্রশ্নের জবাবে অমিত শাহ হেসে বলেন, তালিকায় আরও অনেক নাম আছে, এত তাড়াহুড়োর কিছু নেই। বাংলার নির্বাচনের এখনো ছ’মাস দেরি আছে।
এরপর তিনি উত্তরলরদেশের উদাহরণ দিয়ে বলেন, সেখানে কেউ মুখ্যমন্ত্রী মুখ ছিল না। দুপুরে পূর্বাঞ্চলীয় সাংস্কৃতিক কেন্দ্রে পার্টি কার্যকর্তাদের একটি গোপন বৈঠকেও অমিত শাহ তাদের বলেন, মুখ্যমন্ত্রী মুখ নিয়ে তাদের ভাবতে হবে না। দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব তা ঠিক করবে। জোশ দিয়ে নয়, এই নির্বাচন লড়তে হবে হোশ দিয়ে। তিনি কার্যকর্তাদের মমতার সন্ত্রাস নিয়ে ভাবতে বারণ করেন। বলেন, ভোট এ মমতার সন্ত্রাস বন্ধ করে দেয়া হবে।

দিল্লি রওনা হওয়ার আগে সাংবাদিক সম্মেলনে অমিত শাহ বলেন, তৃণমূলের পরিবারবাদের সঙ্গে বিজেপির বিকাশবাদের লড়াই হবে এবং দুশোর বেশি আসন নিয়ে বিজেপি ক্ষমতায় আসবে। তিনি মোদি সরকার গরিব ও কৃষকদের জন্য কী প্যাকেজ এনেছে তার ফিরিস্তিও দেন।

দিল্লির বিমানে ওঠার আগে অমিত শাহ একটি টুইট বার্তায় বলেছেন, বাংলা সফরে ভালোবাসায় তিনি আপ্লুত। রাজ্যে পরিবর্তনের শংখধ্বনি তিনি শুনতে পাচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৬ নভেম্বর ২০২০, শুক্রবার, ৯:৫৯

Modi in India = Trump in USA. No body progress the economy of the country. Rather trying to destroy progress and growth of neighboring countries.

অন্যান্য খবর