× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার
কলকাতা কথকতা

আনুষ্ঠানিক ঘোষণা শুধু বাকি, চিকিৎসকরা জবাব দিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়কে (অডিও)

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) নভেম্বর ১৫, ২০২০, রবিবার, ১২:৫৬ অপরাহ্ন

দীপাবলির রাতেই অমানিশার অন্ধকার নেমে এলো কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এর জীবনে,  রাত নটায় বেলভিউ ক্লিনিক আয়োজিত সাংবাদিক সম্মেলনে চিকিৎসক দলের প্রধান ডাঃ অরিন্দম কর ক্লান্ত,  বিধস্ত গলায় জানিয়ে দিলেন,  তাঁদের চল্লিশ দিনের যুদ্ধ শেষ।  কোনও চিকিৎসাতেই সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর মস্তিস্ক,  হার্ট,  ফুসফুস,  কিডনি কিছুই কাজ করছেনা। মাল্টিঅর্গান  ফেল করেছে পঁচাশি বছরের এই অভিনেতার। ডাঃ কর  ধরা গলায় বলেন,  চিকিৎসক দের  আর কিছু করার নেই। অলৌকিক এর ওপর চিকিৎসকরা নির্ভর করেছিলেন। ডাঃ কর জানান,  দেখে মনে হচ্ছে অলৌকিকও  কখনো কখনো কাজ করেনা। সব রকম চিকিৎসাই করা হয়েছে।  দুর্ভাগ্যের কথা,  কোনও চিকিৎসাতেই সৌমিত্র বাবু সাড়া দিচ্ছেন না। সৌমিত্র কন্যা পৌলোমী সন্ধ্যা সাড়ে সাতটা  নাগাদ হাসপাতালে এসেছিলেন।  কেবিনে ঢোকার কিছুক্ষণের মধ্যেই তিনি কাঁদতে কাঁদতে বেরিয়ে যান।
ডাঃ কর সব শেষে বলেন,  যদিও তাঁরা কোনও আশার আলো দেখছেন না,  তাও যেন সবাই প্রার্থনা করেন.  হালচাল দেখে মনে হচ্ছে,  এখন বুঝি সেই অমোঘ সময়ের অপেক্ষা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর