× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
কলকাতা কথকতা

মমতার হুঁশিয়ারি, বহিরাগতদের এনে রাজনীতি বাংলা বরদাস্ত করবে না

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) নভেম্বর ১৯, ২০২০, বৃহস্পতিবার, ১০:৩২ পূর্বাহ্ন

উপলক্ষ ছিল পোস্তা বাজার কমিটির জগদ্ধাত্রী পুজো। ছিল বেড়াল, হয়ে গেলো রুমালের মতো তা পরিবর্তিত হয়ে গেলো রাজনৈতিক মঞ্চে। উদ্বোধন করতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সাফ জানালেন, বহিরাগতদের এনে রাজনীতি বাংলা বরদাস্ত  করবে না। মমতার কটাক্ষ ছিল, রাজ্যের নির্বাচনে বিজেপির কেন্দ্রীয় নেতাদের  সক্রিয় অংশগ্রহণ।

মমতা বলেন, তৃণমূল সরকার মানুষের সরকার, এই সরকারই মানুষের পাশে থাকবে। পোস্তা বাজার কমিটির পক্ষ থেকে অভিযোগ করা হয়, পোর্ট ট্রাস্ট এই বাজার বন্ধ করতে উঠে পড়ে লেগেছে, নোটিশ দিয়েছে। মুখ্যমন্ত্রী বলেন, পোস্তা বাজার উঠবেনা। আপনারা অনড় থাকুন।
রাজ্য সরকার আপনাদের পাশে থাকবে।

নীলবাড়ির দখলের লড়াই এতটাই তীব্র যে, সঙ্গে সঙ্গে বিজেপির পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত কৈলাশ বিজয়বর্গিও মুখ্যন্ত্রীর কথার জবাব দিয়েছেন। তিনি বলেছেন, বহিরাগত বলতে মুখ্যমন্ত্রী কি বলতে চাইছেন,  নেতারা চীন থেকে এসেছেন না হনলুলু থেকে?

এদিকে এদিন তৃণমূল  কংগ্রেস একটি সাংবাদিক সম্মেলন করে বলেছে, তাদের বাংলা বাঁচাও -  বিজেপি হটাও ডিজিটাল ক্যাম্পেইন একমাস পুরো হওয়ার আগেই ১০ লাখ সদস্য পেয়েছে। ২৩শে অক্টোবর ভোট কুশলী, প্রশান্ত কিশোরের মস্তিষ্কপ্রসূত এই ক্যাম্পেইনের দিনের আলো দেখে তৃণমূল জানায়,  মোট ১৭ লাখ মানুষ এই সাইট ভিজিট করেছেন। এরই মধ্যে বৃহস্পতিবার দিঘার কাছে রামনগরে শুভেন্দু অধিকারীর অরাজনৈতিক সভা। তৃণমূল এবং বিজেপির নজর আজকের এই সভার দিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর