× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার
কলকাতা কথকতা

সোশ্যাল মিডিয়ায় কুৎসা, পুলিশের দ্বারস্থ সৌমিত্র কন্যা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) নভেম্বর ১৯, ২০২০, বৃহস্পতিবার, ১১:১৮ পূর্বাহ্ন

মৃত্যর পরেও রেহাই নেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের।  একদিকে সোশ্যাল মিডিয়ায় যেমন গঠনমূলক সৌমিত্র স্মৃতিচারণ চলছে। তেমনই সোশ্যাল মিডিয়ার একাংশে সৌমিত্রর মৃত্যুর জন্যে তাঁর পরিবারকে দায়ী করে কুৎসা রটানোর পালা অব্যাহত। এই করোনাকালে সৌমিত্র পরিবারের চাপে পড়েই কাজে বেরোতে বাধ্য হয়েছিলেন বলে যেমন পোস্টের পর পোস্ট পড়ছে, তেমনই ৮৫ বছর বয়েসে পরিবারের চাকা সচল রাখতে তাঁকে কাজ করতে নিয়মিত বাধ্য করা হত বলেও সোশ্যাল মিডিয়ায় লেখা হচ্ছে। শোকের এই পরিবেশে সৌমিত্রর পরিবার আহত হচ্ছে এই প্রচারে।

বাধ্য হয়ে সৌমিত্র কন্যা পৌলোমী বসু চট্টোপাধ্যায় কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ লিপিবদ্ধ করেছেন। পৌলোমী বলেন,  এই শোকের সময় এই ধরণের পোস্ট তাঁদের পরিবারের ভাবমূর্তির জন্যে সঠিক নয়। সোশ্যাল মিডিয়ায় এগুলো যাতে বন্ধ হয় তাই তিনি পুলিশের কাছে অভিযোগ জানাতে বাধ্য হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর