× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সালমান খান আইসোলেশনে

বিনোদন

বিনোদন ডেস্ক
১৯ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

স্বেচ্ছায় আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। ব্যক্তিগত গাড়িচালক অশোক ও দুই ব্যক্তিগত কর্মী করোনায় আক্রান্ত হওয়ায় তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ১৪ দিন নিজ বাড়িতেই থাকবনে এই সুপারস্টার। আক্রান্ত কর্মী ও চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর কয়েকদিন পরেই ছিল সালমানের বাবা-মা সেলিম খান ও সালমা খানের বিবাহবার্ষিকীর উদযাপন। পরিকল্পনা ছিল ধুমধাম করে সেই অনুষ্ঠান পালন করবে খান পরিবার। কিন্তু আপাতত সেসব স্থগিত। কর্মীদের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই দ্রুত আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেন সালমান।
পাশাপাশি তার কর্মীরা যাতে হাসপাতালে সঠিক ভাবে চিকিৎসা পান, সে ব্যাপারটাও নিশ্চিত করেন তিনি। এই মুহূর্তে ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সম্প্রচার চলছে। সামনেই নতুন এপিসোডের জন্য শুট করার কথা ছিল সালমানের। এই পরিস্থিতিতে সেটা নিয়েও ধোঁয়াশা দেখা দিয়েছে। সদ্যই শুটিং ফ্লোরে ফিরেছিলেন ভাইজান। প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ ছবির কাজ শেষও করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর